,

উদয় সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে হুমায়ুন আহমদ মাসুক-এর জন্মবার্ষিকীর শুভেচ্ছা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সিলেট মহানগরের যুগ্ন সাধারন সম্পাদক ও বৃহত্তর খাসদবীর সৈয়দ মূগনী বিমানবন্দর সড়ক ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি হুমায়ুন আহমদ মাসুক কে উদয় সমাজ কল্যাণ সংস্থা সিলেট পক্ষ থেকে- জন্মবার্ষিকীর শুভেচ্ছা।

আজ এত বছর পর ঠিক সেই দিনে পরম করুণাময়ের নিকট শুধু এই প্রার্থনাই করি, মহান স্রষ্টা যেন আপনাকে এমন শক্তি দান করেন যে শক্তির প্রভাবে আপনি হবেন বিশ্ব নন্দিনী এবং আপনার মানব জন্ম হবে সার্থক ও সুন্দর। সুখ ও দুখ মিলেই জীবনের পূর্ণতা। দুখের জোয়ারে না ভাসলে সুখের জোয়ার আসে না। দোয়া করি প্রতিটি ভোর হোক সুন্দর ও মনুষ্যত্বের। শুভজন্ম বার্ষিকী।এ পার্থিব জগতে বিধাতার বিধানে জন্ম মৃত্যু চিরন্তন সত্য তাই হয়ত কোনও এক কবি ব্যাকুল হৃদয়ে গেয়েছিলেন, “জন্মিলে মরিতে হবে জানিবে নিশ্চয়” আজ এই দিনে তেমন (জন্মদিন) পালিত হতে যাচ্ছে আপনার।

আপনার জীবন ঠিক এই দিনে পৃথিবী যখন বঙ্গ জননির কোলে এক ঘন বর্ষার অঝোর বৃষ্টি ধারার স্নিগ্ধতা, শুভ্র পবিত্রতা আর মৌসুমি বায়ুর নির্মল মায়া ছড়িয়ে বঙ্গ জননীকে অপরূপ রূপে সাজিয়ে দোল খাওয়াচ্ছিল, ঠিক সেই মুহূর্তে বেজে উঠেছিল এক নববার্তা, সে আর কিছুই নয়- আপনারই আগমন বার্তা, আপনারই জন্মোৎসবের জয়ধ্বনি। সেই জন্মোৎসবে সবাই হেসেছিল, একমাত্র আপনি কেঁদেছিলে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com