,

ভালুকায় আওয়ামীলীগের মনোনয়ন বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন

সফিউল্লাহ আনসারী # আসন্ন ইউপি নির্বাচনে ভালুকায় আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত করতে কয়েক কোটি টাকা মনোনয়ন বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন করেছেন বিভিন্ন ইউনিয়নের মনোনয়ন বঞ্চিত প্রার্থী,কর্মী ও সমর্থকরা। বৃহস্পতিবার (২১ এপ্রিল) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

১০ নং হবিরবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ নিজাম উদ্দিনের নেতৃত্বে মানববন্ধনে বঞ্চিত প্রার্থীদের মধ্যে ০৭ নং মল্লিকবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী- ব্রজেন্দ্র দাস ও আওয়ামীলীগ নেতা মো: জসিম উদ্দিন, ০২ নং মেদুয়ারী ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো: লোকমান হেকিম, ০৬ নং ভালুকা ইউনিয়নের আফজাল হোসেন মন্ডল, মোহন মিয়া ও মো: মোশারফ হোসেন ঢালীসহ বিভিন্ন ইউনিয়নের কয়েকশ কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।

মানববন্ধনে মনোনয়ন বঞ্চিতদের মাধ্যে নিজাম উদ্দিন বলেন, তৃণমূলের কোন গুরুত্ব না দিয়ে কোটি টাকার বিনিময়ে হবিরবাড়ি ইউনিয়নে একজন জনসমর্থহীন ছেলেকে মনোনয়ন দেয়া হয়েছে। আফজাল হোসেন মন্ডল বলেন, দুই কোটি টাকার বিনিময়ে ০৬ নং ভালুকা ইউনিয়নে একজন বিএনপির, ভালুকার ১০ নং হবিরবাড়ি ইউনিয়ন বিএনপির পূর্ণাঙ্গ নির্বাহী কমিটির ৪৮ নং সদস্যর নামও চুড়ান্ত করে কেন্দ্রে পাঠানোর কারণে কর্মী-সমর্থকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।  বক্তারা এসব মনোনয়ন বাতিল করে তৃণমূলের ভোটে যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবি জানান এবং তা না হলে বিক্ষোভ মিছিলসহ কঠোর আন্দোলনে যাবেন বলে মানববন্ধনে বলা হয়।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com