,

সুপারী চুরির অপবাদ সইতে না পেরে স্কুল ছাত্রের আত্নহত্যা

কিশোর কুমার দত্ত,  লক্ষ্মীপুর # লক্ষ্মীপুরে সুপারী চুরির অপবাদ সইতে না পেরে আকরাম হোসেন (১১) নামের চতুর্থ শ্রেণীর এক ছাত্র তার নিজ ঘরের আড়ার সাথে ফাঁসি দিয়ে অত্মহত্যা করেছে। গত কাল (২২ নভেম্বর) রবিবার সন্ধ্যায় সদর উপজেলার পিয়ারাপুর গ্রামের এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ রাত ১১টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন। নিহত শিশু আকরাম হোসেন একই এলাকার বড় বাড়ির মৃত বাবুল হোসেনের ছেলে ও পিয়ারাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র।

 
নিহত শিশু আকরামের বড় বোন আরজু জানান, আমার ছোট ভাই আকরামের বিরুদ্ধে একই বাড়ির শাহজাহান পাইলটের স্ত্রী ওহিদা বেগম (৩২) তার পাশবর্তী আবুল কালামের সুপারি বাগান থেকে সুপারি চুরির অপবাদ দেয়। আকরাম সুপারি চুরির সাথে সে জড়িত নয় বলে জানালেও এলাকার লোকজন তাকে চোর বলে আখ্যায়িত করেন। এই অপবাদ সইতে না পেরে তার আকরাম আত্মহত্যার পথ বেচেঁ নেন। তিনি আরো জানান, যারা আমার ছোট ভাই আকরাম হোসেনের বিরুদ্দে চুরির অপবাদ দিয়েছে তাদেরকে শাস্তি দেওয়ার জন্য জেলা প্রশাসকের প্রতি জোর দাবি জানান।

অপর দিকে ওহিদা বেগম সাথে যোগাযোগ করার চেষ্ট্যা করা হলে তাকে বাড়িতে পাওয়া যায়নি । লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। কি কারণে সে আত্মহত্যা করেছে বিষয়টি তাঁর জানা নেই। তবে এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com