পর্দা কাঁপানো অভিনেত্রী হয়েও টাকার অভাবে ঘরছাড়া - Nobobarta.com

পর্দা কাঁপানো অভিনেত্রী হয়েও টাকার অভাবে ঘরছাড়া

নিজের বোল্ড লুকে ও সাহসী দৃশ্যে অভিনয় করে একবিংশ শতকের শুরুর দিকে সাড়া ফেলে দিয়েছিলেন মল্লিকা শেরওয়াত। শুধু বলিউডই নয়, হলিউডেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। সেই অভিনেত্রীই কিনা আজ টাকার অভাবে ঘরছাড়া। গত বছরই খবর চাউর হয় প্যারিসের ভাড়া বাড়ি থেকে বিতাড়িত হতে যাচ্ছেন এই নায়িকা। যদিও তা সম্পূর্ণ অস্বীকার করেছিলেন মল্লিকা। জানিয়েছিলেন, প্যারিসে কোনও বাড়ি ভাড়াই নেননি তিনি। কিন্তু এবার আদালতের নির্দেশে বিষয়টি স্পষ্ট হল।

গত বছরের শুরু থেকে প্যারিসের বিলাসবহুল এলাকার একটি  ফ্ল্যাটে তার ফরাসি স্বামী সিরিলকে নিয়ে ভাড়া থাকতেন মল্লিকা। ওই ফ্ল্যাটের মাসিক ভাড়া ছিল ছয় হাজার ৫৪ ইউরো। সব ঠিকঠাকই ছিল। কিন্তু ফ্ল্যাট মালিকের অভিযোগ, বাড়ি ভাড়া নেওয়ার পর শুরুতে ২,৭১৫ ইউরো দিয়েছিলেন তারা। এরপর কয়েক মাসের ভাড়া বাকি। সে টাকা দেননি এই দম্পতি। এজন্য আমি আলাদতের দ্বারস্থ হয়েছিলাম।

মামলার শুনানিতে গত নভেম্বরে মল্লিকার আইনজীবী জানিয়েছিলেন, অভিনেত্রীর হাতে বিশেষ কাজ না থাকায় নিয়মিত ভাড়া দিতে পারছিলেন না তিনি। যদিও ফ্ল্যাট মালিক সে অভিযোগ খারিজ করে দেন। এর পরিপ্রেক্ষিতেই গত ডিসেম্বরে ফ্রান্সের এক আদালত মল্লিকাকে ওই বাড়ি থেকে বিতাড়িত করার নির্দেশ দেয়। পাশাপাশি গত মঙ্গলবার বকেয়া ভাড়া বাবদ ৭৮ হাজার ৭৮৭ ইউরো দেয়ার নির্দেশও দেন আলাদত।

বলা হয়, বকেয়া অর্থ দিলে তবেই ফ্ল্যাট থেকে নিজেদের আসবাব নেয়ার অনুমতি পাবেন অভিনেত্রী। যদিও শোনা যাচ্ছে, আদালতের নির্দেশের বিরুদ্ধে আপিল করবেন মল্লিকা। কারণ চুক্তি অনুযায়ী, তাকে ৩১ মার্চের আগে ফ্ল্যাট থেকে বের করে দেয়া যাবে না। যদিও এই বিষয়ে মল্লিকা গণমাধ্যমে এখনও কোনো বক্তব্য দেননি। উল্লেখ্য, কাজের ক্ষেত্রেও বলিউডে বহুদিন পর্দার আড়ালে এই নায়িকা। বলতে গেলে মার্ডার, ওয়েলকাম-খ্যাত নায়িকা প্রায় হারিয়েই গিয়েছেন। ২০১৬-তেই শেষবার বড় পর্দায় এসেছিলেন। তারপর থেকে অভিনয়ে প্রায় দাঁড়ি টেনে দিয়েছেন। তার জেরেই কি অর্থকষ্ট? যদিও এ নিয়ে আপাতত মুখ খুলতে নারাজ মল্লিকা।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com