শনিবার, ২১ Jul ২০১৮, ০৭:৩৫ অপরাহ্ন

English Version


সোশ্যাল মিডিয়ায় আতঙ্কে সানি লিওন!

সোশ্যাল মিডিয়ায় আতঙ্কে সানি লিওন!



তারকাদের জীবনে খ্যাতির বিড়ম্বনা বলে একটা শব্দ আছে। ক্যারিয়ারের সাফল্য আর জনপ্রিয়তার কারণে প্রায়শই তাদের নানা ঝামেলায় পড়তে হয়। সানি লিওন যে একজন মস্ত বড় তারকা, সেটা বাড়িয়ে বলার অপেক্ষা রাখে না। সাবেক এই পর্ন তারকা এখন বলিউডের অন্যতম চাহিদাসম্পন্ন অভিনেত্রী। তার ভক্তসংখ্যাও বিপুল।

ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতে ভুল করেন না সানি। সোশ্যাল সাইটে বেশ একটিভ তিনি। কখনো খোলামেলা ছবি আপলোড করে উষ্ণতা ছড়ান, আবার কখনো ভিডিও ছেড়ে ভক্তদের মনে শিহরণ জাগান। একজন তারকার জীবনে সোশ্যাল সাইটগুলো তাই স্বাভাবিকভাবেই অনেক গুরুত্বপূর্ণ। কিন্তু এই সোশ্যাল মিডিয়ার কারণেই আতঙ্কে আছেন সানি লিওন।

সম্প্রতি সানি লিওনের ইনস্টাগ্রামে এক অপিরিচিত ব্যক্তি জানায়, সে কিছুক্ষণের মধ্যেই নাকি সানির বাড়ি আসতে চলেছে৷ আর তখনই বাড়িতে ছিল না সানির স্বামী ড্যানিয়েল৷ ফাঁকা-একা বাড়িতে আতঙ্কিত সানি নিজেকে বাঁচাতে হাতে তুলে নিয়েছিলেন ছুরি। তারপর ভয়ে ভয়ে ছুরি হাতে দরজার পিছনে দাঁড়িয়ে অনেকক্ষণ অপেক্ষায় ছিলেন সেই ব্যক্তির। কিন্তু সেই লোক আসেননি। অন্যদিকে একটা অজানা ভয় সানিকে গ্রাস করে ফেললো।

শুধু এই ঘটনাই নয়, এর পর সানির এক টু্ইটার ফলোয়ার তাকে জানায় যে, কিছুক্ষণের মধ্যেই নাকি কিছু মানুষের একটি দল হানা দিতে চলেছে সানির বাড়িতে৷ বাড়ির দরজা ভেঙে তারা নাকি সানির ওপর আক্রমণ করবে। এই কথা শোনার পর আবারও আতঙ্কে ডুবে আছেন এই আইটেম গার্ল। এমনকি নিজের বাসা পাল্টে এখন নতুন বাসায় উঠেছেন। তবু ভয় তাকে ছাড়ছে না।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com