,

সঞ্জিত সাহার পরিবর্তে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে মোসাদ্দেক হোসেন সান

অবৈধ বোলিংয়ের কারণে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে বাদ পড়েছেন স্বাগতিক দলের অফস্পিনার সঞ্জিত সাহা। তার পরিবর্তে  ১৫ সদস্যের দলে যোগ হচ্ছেন আরেক ডানহাতি অফস্পিনার মোসাব্বেক হোসেন সান। সঞ্জিতের বোলিং অ্যাকশন অবৈধ ঘোষণার পর স্কোয়াডে তার বদলি হিসেবে মোসাব্বেকের নাম আইসিসি’র কাছে প্রস্তাব করা হয় টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে। এর ভিত্তিতে আইসিসির টেকনিক্যাল কমিটি মোসাব্বেক হোসেনকে অনুমোদন দেয়। আজ সোমবার  আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

জুনিয়রদের ওয়ানডে ক্রিকেটে ১২টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন মোসাব্বেক হোসেন সান নিয়েছেন ১০টি উইকেট। সর্বশেষ দক্ষিণ আফ্রিকার মাঠিতে ৭ ম্যাচের ওয়ানডে সিরিজে দলে ছিলেন এই স্পিন অলরাউন্ডার। ওই সফরে ৭ ম্যাচে ৬ উইকেটের পাশাপাশি ব্যাট হাতে ৪ ম্যাচে করেন ৭৮ রান।
উল্লেখ্য,  দক্ষিণ আফ্রিকার বিপক্ষে যুব বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে (২৭ জানুয়ারি) সন্দেহজনক বোলিং অ্যাকশনের দায়ে অভিযুক্ত হন সঞ্জিত সাহা। গতকাল (৩১ জানুয়ারি) তার বোলিং অ্যাকশনকে অবৈধ হিসেবে ঘোষণা করে আইসিসি। তাই বোলিং অ্যাকশন শুধরে আইসিসি স্বীকৃত পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে হবে সঞ্জিতকে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com