,

হতদরিদ্র মেধাবী ছাত্র পঙ্গু লিমন সবার সাহায্যে লেখাপড়া করতে চায়

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) # হতদরিদ্র পরিবারের মেধাবী ছাত্র পঙ্গু লিমন সবার সাহায্য নিয়ে বাঁচতে চায়। সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের সহযোগিতাই পারে লিমনকে লেখাপাড়া শিখে পরিবারের হাল ধরতে। বরিশালের আগৈলঝাড়া উপজেলার মুড়িহার গ্রামের হতদরিদ্র কৃষক কুদ্দুস মীরের একমাত্র ছেলে লিমন। গত বছরের ১৪ ডিসেম্বর মুড়িহার সড়কে নসিমন চালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় আহত হয়। প্রথমে উপজেলা হাসপাতাল ও বরিশাল শেবাচিম হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তার একটি পা কেটে ফেলেন।

ইতোমধ্যে বাবা কুদ্দুস মীর আড়াই লক্ষাধিক টাকা ধারদেনা করে ছেলের চিকিৎসায় ব্যয় করে এখন সম্পূর্ণ নি:স্ব হয়ে পরেছেন। লিমন ঢাকা পঙ্গু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. আ. গণি মোল্লার তত্বাবধানে রয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন, একটি কৃত্রিম পা সংযোজন করতে কমপক্ষে লক্ষাধিক টাকার প্রয়োজন। আশোকাঠী স্কুল এন্ড কলেজের প্রথমবর্ষের ছাত্র লিমন অবসর সময়ে নসিমন চালিয়ে পড়ালেখার খরচসহ পরিবারকে সহযোগিতা করত।

লিমনের মা রেখা বেগম জানান, তার একটি কৃত্রিম পা সংযোজন করতে পারলে সে নিয়মিত লেখাপড়া করতে পারবে। লিমনের একটি কৃত্রিম পা সংযোজনের জন্য তার পরিবার সমাজের বিত্তবান ব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন। সাহায্য পাঠাবার ঠিকানা: রেখা বেগম, সোনালী ব্যাংক, গৈলা শাখা, বরিশাল। সঞ্চয়ী হিসাব নং- ৭৬৮২। মোবাইল- (বিকাশ) ০১৭৪৬-৬৬৭৯৮৮।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com