,

জাতীয় পার্টির (এরশাদ) প্রেসিডিয়াম সদস্য মজিবর রহমান আর নেই

জাতীয় পার্টির (এরশাদ) প্রেসিডিয়াম সদস্য ও লালমনিরহাটের সাবেক সংসদ সদস্য মজিবর রহমান ইন্তেকাল করেছেন  (ইন্নালিল্লাহে … রাজেউন)। আজ শনিবার ভোরে রাজধানীর উত্তরায় তার নিজ বাস ভবনে হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে ও নাতনিসহ অংসখ্য গুনীগ্রাহী রেখে গেছেন।

রাজধানীতে জানাজা শেষে মরহুমের লাশ আদিতমারীতে নিয়ে আসা হবে। সেখানেই তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। আদিতমারী উপজেলার কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানা গেছে। জানা যায়, মজিবর রহমানের বড় ভাইয়ের মেজ ছেলে সেনা বাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল শামীম কামাল, ছোট ছেলে ব্যারিষ্টার ফাহমিদ সরওয়ার ও বড় ছেলে মোস্তাকজামান বাবলু একজন সফল ব্যবসায়ী।

তিনি লালমনিরহাট-২ আসন (কালীগঞ্জ ও আদিতমারী) এলাকা থেকে পর পর ৭ বার এমপি নির্বাচিত হয়েছিলেন। জাতীয় সংসদের ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমটির সভাপতি ছিলেন তিনি। তিনি লালমনিরহাট জেলা পরিষদের প্রথম জেলা পরিষদ চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন। তিনি আদিতমারী জিএস উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকও ছিলেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com