,

রাজাপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠন অনুষ্ঠিত ॥

রাজাপুর(ঝালকাঠি) প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের চত্তরে এ সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সড়ক ও জনপদ বিভাগের সাবেক ইঞ্জিনিয়ার আলহাজ্ব আলমগীর বাদশার। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক, ইউপি সদস্য মোঃ তৌহীদুল ইসলাম, বিদ্যালয়ের পিটিআই সভাপতি আবদুল আজিজ, সহকারী প্রধান শিক্ষক আলাউদ্দীন মুহাঃ ইলিয়াছ, সিনিয়র শিক্ষক খায়রুল বাসার, শাহমাহমুদ কবির, শুধাংশু কুমার বিশ্বাস, প্যাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলসুম, জুলফিক্কার আলী খান, পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন রানা মৃধা। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের ফুলের শুভেচ্ছা জানানো হয়।
বিদ্যালয়ে হাসেম মৃধা স্মৃতি ফাউন্ডেসনের উদ্যোগে ২০১৪ ও ২০১৫ সালের এসএসসি পরীক্ষায় এ + পাওয়া,জেএসসিতে এ+ পাওয়া শিক্ষার্থীদের ও প্রতি ক্লাশের মেধাতালিকার ১-৪ জনকেসহ মোট ৭৫জনকে এ বৃত্তি প্রদান করা হয়।
এছারা রাজাপুর পাইলট বালিকা বিদ্যালয়ের ২০১৬ সালের এসএসসি বিদায়ী সংবর্ধনা সকাল ১১ টায় বিদ্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষক মো.মোস্তফা গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান মনির।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,উপজেলা র্নিবাহী কর্মকর্তা এবিএম সাদিকুর রহমান সহ অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের ফুলের শুভেচ্ছা জানানো হয়।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com