,

রাজাপুরে প্রেমের প্রস্তাব রাজী না হওয়ায় স্কুলছাত্রীর ওপর বখাটেদের হামলা ॥

মো.অহিদ সাইফুল, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি ঃ ঝালকাঠির রাজাপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এক স্কুলছাত্রীকে প্রকাশ্যে মারধর করেছে বখাটেরা। গত রোববার দুপুরে রাজাপুরের আদাখোলা গ্রামে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ওই স্কুলছাত্রীকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত স্কুলছাত্রী আদাখোলা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।
আহতের মা জোসনা বেগম জানান, স্কুলে আসা যাওয়ার পথে দীর্ঘদিন ধরে স্থানীয় বখাটে সাইফুল তাকে উত্যক্ত করে আসছিল। রোববার দুপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে সাইফুল ও তার দুই সহযোগি জুয়েল হাওলাদার ও জুয়েল হোসেন পথরোধ করে তাকে মারধর শুরু করে। তাদের মারধরে স্কুলছাত্রী পার্শ্ববর্তী ব্রিজের ওপর পড়ে অজ্ঞান হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে খবর দেয়। বিকালে তার অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
চিকিৎসকরা জানিয়েছেন, স্কুলছাত্রীর কানে ও মাথায় আঘাত করা হয়েছে। তবে সে শারীরিক থেকেও মানসিকভাবে বেশি অসুস্থ্য হয়ে পড়েছে।
রাজাপুর থানার পরিদর্শক শেখ মুনীর উল গীয়াস বলেন, ‘এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আমরা বখাটেদের গ্রেপ্তারের চেষ্টা করছি।’

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com