,

১৮ মার্চ ঢাকায় আসছেন জনপ্রিয় শিল্পী মোনালি ঠাকুর

হিন্দি ও বাংলা গানের জনপ্রিয় শিল্পী মোনালি ঠাকুর ঢাকায় আসছেন। ইন্টিগ্রিটি ইভেন্টস অ্যান্ড এন্টারটেইনমেন্ট আয়োজিত একটি কনসার্টে আগামী ১৮ মার্চ যোগ দেবেন তিনি। কনসার্টটি অনুষ্ঠিত হবে বসুন্ধরা আবাসিক এলাকার উন্মুক্ত মাঠে।

কনসার্ট সম্পর্কে বিস্তারিত জানাতে শনিবার সন্ধ্যায় বনানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে আয়োজক প্রতিষ্ঠান ইন্টিগ্রিটি ইভেন্টস অ্যান্ড এন্টারটেইনমেন্টের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক জোবায়ের ইবনে বাকার, মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান ও ইন্দালো ব্যান্ডের ইন্দালো ব্যান্ডের কর্ণধার জন কবির।

আয়োজক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জোবায়ের ইবনে বাকার জানান, কনসার্টের একদিন আগে ১৭ মার্চ ঢাকায় এসে পৌঁছাবেন মোনালি। অনুষ্ঠানে তার পাশাপাশি গাইবেন রাফা ও ইন্দালো ব্যান্ড।

মোনালির এই কনসার্টের টিকিট কবে, কোথায় পাওয়া যাবে সে বিষয়ে বিস্তারিত জানাতে ফেব্রুয়ারিতে আবারো একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হবে বলে জানান আয়োজক। সেদিন আয়োজনটির স্পন্সরতের সঙ্গেও পরিচয় করিয়ে দেয়া হবে।

পশ্চিমবঙ্গের গায়ক শক্তি ঠাকুরের মেয়ে মোনালি ঠাকুর ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতায় অংশ নেয়ার পর ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন। কলকাতার বেশ কয়েকটি বাংলা ছবিতে গাওয়ার পর ২৭ বছর বয়সী এ গায়িকা বলিউডের ছবিতে কাজ করার সুযোগ পান।

তার গাওয়া জনপ্রিয় হিন্দি গানের তালিকায় রয়েছে ‘রঘুপতি রাঘব’ (কৃশ থ্রি), ‘সাওয়ার লু’ (লুটেরা), ‘জারা জারা টাচ মি’ (রেস), ‘আগা বাঈ’ (আইয়া), ‘তুনে মারি এন্টি’ (গুন্ডে) প্রভৃতি।

কলকাতায় ‘ইটস ১০০% লাভ’ (১০০% লাভ) , ‘মাধু’ (রংবাজ), ‘পেয়ার লাল’ (দুই পৃথিবী) শীর্ষক গানগুলোও দারুণ জনপ্রিয় হয়েছে। শুধু শিল্পী নন, অভিনেত্রী হিসেবেও তিনি পরিচিত। মোনালি ঠাকুর বলিউডের ‘লক্ষ্মী’ শিরোনামের একটি ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com