,

রাজাপুরে আগুনে পুড়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু !

মো.অহিদ সাইফুল,রাজাপুর প্রতিনিধি ঃ ঝালকাঠির রাজাপুরের পূর্ব আঙ্গারিয়া গ্রামে আগুনে পুড়ে সাথী আক্তার (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার সকালে বরিশাল শের-এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত ৯জানুয়ারি আঙ্গারিয়ার শ্বশুরবাড়িতে অবস্থানকালে তার শরীরে আগুন লাগে। সাথী রাজাপুর মঠবাড়ী ইউনিয়নের মানকি সুন্দর গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে ও আঙ্গারিয়ার টমটম চালক লালু ফকিরের স্ত্রী। তাদের ছয় মাসের এক শিশু সন্তান রয়েছে।
স্থানীয় ও প্রতিবেশিরা জানিয়েছে, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ গত ৯জানুয়ারি সন্ধ্যায় ঘরের দরজা জানালা বন্ধ করে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এরপর শ্বশুর বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তিতে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
সাথীর বাবা জাহাঙ্গীর হোসেন বলেন, আমি আমার জামাইয়ের কাছে শুনেছি মেয়ের জন্য খাবার রান্না করতে গিয়ে গায়ে আগুন লেগে তার শ্বরীর ঝলসে যায়। তবে আমার জামাইয়ের সাথে তার কোন বিরোধ ছিলনা।
রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ বলেন, ‘আমরা এ বিষয়ে এখনো কোন অভিযোগ বা খবর পাইনি। তবে অভিযোগ পেলে এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

মো.অহিদ সাইফুল
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com