,

পরকিয়ায় জেরে যুবলীগ নেতা খুন,আটক-১

মো. অহিদ সাইফুল,রাজাপুর(ঝালকাঠি) প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়ার নৈকাঠি গ্রামে পরকিয়ার জেরে মহসিন জমাদ্দার (৪০) নামে এক যুবলীগ নেতাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। খুনের সাথে জড়িত সন্দেহে মাকসুদা বেগম নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। নিহত মহসিন নৈকাঠি গ্রামের মৃত মোতালেব জমাদ্দারের পুত্র ও সাতুরিয়া ১নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক। গত সোমবার রাতে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ নিশ্চিত করেছে।
পুলিশ জানায়, মহসিনের সাথে ওই এলাকার মাকসুদা বেগমের দীর্ঘদিনের অনৈতিক সম্পর্ক চলে আসছিল। গতকাল সন্ধ্যায় মহসিন মাকসুদার বাড়িতে যায়। এরপর সে আর ফিরে আসেনি। সকালে মাকসুদার ঘর থেকে মহসিনের মৃতদেহ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানায়, এক বছর আগে মহসিনের সাথে তার স্ত্রী বিবাহ বিচ্ছেদ হয়। অপরদিকে মাকসুদা বেগমের স্বামী মারা যাওয়ায় সে একা থাকতো। সেই সুযোগে তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে।
মহসিনের মা রাজিয়া বেগম বলেন, মাকসুদা ফোনে আমার ছেলেকে সোমবার সন্ধ্যায় ডেকে নেয়। এরপর সে তার মেয়ে ও মেয়ে জামাই তিনজনে একসাথে গলাটিপে আমার ছেলেকে হত্যা করে।
রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ বলেন,নিহতের গলায় ও হাঁটুতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে সুরতহাল রিপোর্টে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে হত্যাকান্ডের কারন সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

বার্তা প্রেরকঃ
মো. অহিদ সাইফুল
রাজাপুর(ঝালকাঠি) প্রতিনিধি

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com