,

প্রধানমন্ত্রীর সিলেট আগমনে চলছে শেষ মূহুর্তের প্রস্তুতি, ব্যাস্থ নেতাকর্মীরা

উদয় জুয়েল (সিলেট ব্যুরো) : ২১ জানুয়ারি সকালে সিলেট পৌছাবেন আওয়ামী লীগ দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সিলেট সফরকে ঘিরে এখন চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি। মাইকিং, ব্যানার, ফেস্টুন, পোস্টারিং এ বদলেছে সিলেট। আর এ সফরকে পুরো গোছালো এবং বিশাল করতে বিশ্রামহীন দিন পার করছেন সিলেট মহানগর আওয়ামীলীগ ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের কেন্দ্রীয় থেকে শুরু করে তৃণমূলের নেতাকর্মীরা।

12540135_1024239500986020_1972212329_n

আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভা সিলেট মহানগরীতে অনুষ্টিত হওয়ায় তুলনামূলকভাবে একটু বেশীই ব্যাস্থ সময় পার করছেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

সোমবার দিনভর স্পেপাশ সিকিউরিটি ফোর্স এসএসএফ, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ ও স্থানীয় নেতাদের নিয়ে প্রধানমন্ত্রী জনসভাস্থল, মদন মোহন কলেজ, হযরত শাহ জালাল (র.) ও হযরত শাহপরান (র.)-এর মাজার শরীফ সহ প্রধানমন্ত্রী যেসব এলাকায় অবস্থান করবেন সেসব স্থান পরিদর্শন করেছেন নেতাকর্মীরা।

তাছাড়া সকাল থেকেই নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চালাচ্ছেন বিরামহীন প্রচার প্রচারনা। এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতারা উপস্থিত ছিলেন। এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তার স্বার্থে নগরীর বিভিন্ন হোটেল, গেস্ট হাউস, মেস এবং বাসা-বাড়ির দিকেও নজর রাখছে পুলিশ। প্রধানমন্ত্রীর সফরের দিন কতো সংখ্যক পুলিশ ও র‌্যাব সদস্য মাঠে থাকবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com