,

দেশীয় চলচ্চিত্রের গুণী অভিনেত্রী শাবানা সুস্থ আছেন

যুক্তরাষ্ট্রে বসবাসরত ঢালিউডের বিউটি কুইন খ্যাত অভিনেত্রী শাবানা মারা গেছেন এমন খবর ছড়িয়ে পরে বৃহস্পতিবার ।শুধু দেশে নয়, বিদেশে অবস্থানকারী বাংলাদেশিরাও এ খবরে উদ্বিগ্ন হয়ে পড়ে। খোদ অভিনেত্রী শাবানাও এ খবরে বিব্রতকর অবস্থায় পড়েন। প্রখ্যাত নির্মাতা আজিজুর রহমান বৃহস্পতিবার রাতে যুক্তরাষ্ট্রে বসবাসকারী শাবানার সঙ্গে মুঠোফোনে কথা বলে জানান, এমন গুজবে শাবানা খুবই বিরক্ত।

 

বৃহস্পতিবার থেকে এমন গুঞ্জন ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে। এ নিয়ে অনেকেই এর কাছে জানতে চান কেমন আছেন তাদের প্রিয় অভিনেত্রী। বিষয়টি জানতে শাবানার ঘনিষ্ঠ একাধিক জায়গায় যোগাযোগ করা হলে তারা জানান যে, শাবানা বেশ সুস্থ আছেন। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান বলেন, ‘এ ধরনের বিভ্রান্তিকর তথ্য কারা ছড়ায় জানি না। আমাদের সবার প্রিয় মানুষ শাবানা বেশ সুস্থ আছেন। আগামী মাসে তিনি পারিবারিক কাজে দেশে আসতে পারেন। আমরা যুক্তরাষ্ট্রে তার সঙ্গে যোগাযোগ করেছি।’

প্রায় দেড় যুগ ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন শাবানা। দুই দশক আগে সিনেমায় অভিনয় থেকে দূরে সরে যান শাবানা। ১৯৯৭ সালে তিনি হঠাৎ করেই সিনেমায় অভিনয় না করার ঘোষণা দেন। এরপর চলচ্চিত্রবিষয়ক অনুষ্ঠানেও তাকে খুব একটা দেখা যায় নি।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com