,

সিলেট বনফুলের জোড়া খুন মামলার প্রধান আসামি গ্রেফতার

সিলেট খাদিমপাড়ায় বিসিক শিল্পনগরীতে বনফুল কারখানার জোড়া খুনের প্রধান আসামী সন্ত্রাসী আফজাল হোসেন ওরফে রাজীবকে গ্রেফতার করেছে ব্যাব-৯। শুক্রবার দুপুর আড়াইটায় জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজীব সিলেট সদর উপজেলার শাহপরান থানার খাদিমপাড়া পূর্ব দলইপাড়ার মালাই মিয়ার ছেলে।

র‌্যাব-৯ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-৯, সিলেট ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম এর নেতৃত্বে র‌্যাব সদস্যরা জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় অভিযান চালায়। উক্ত অভিযানে শাহপরান থানার চাঞ্চল্যকর জোড়া খুন মামলার প্রধান আসামী আফজাল হোসেন ওরফে রাজীবকে গ্রেফতার করা হয়।

গত ৮ জানুয়ারি সন্ধ্যা ৭টায় ব্যক্তিগত দন্ধের কারণে অন্যান্য সহযোগীসহ সিলেটের খাদিমপাড়া খাদ্যদ্রব্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুল কারখানার তিন কর্মচারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এর ফলে ঘটনাস্থলে দুইজন নিহত হয় এবং অন্যজন গুরুতর আহত হয়।

গ্রেফতারকৃত রাজিবের বিরুদ্ধে শাহপরান থানাসহ বিভিন্ন থানায় হত্যা, ছিনতাই, চাঁদাবাজি, ভূমি দস্যুতা, অগ্নিসংযোগের অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত রাজিবকে এসএমপি’র শাহপরান থানায় হস্থান্তর করা হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com