,

সমাজে শান্তি প্রতিষ্টায় যুব সমাজের ভুমিকা অপরিসীম :সাবেক রাষ্ট্রদূত হুমায়ুন কবির

গোলাপগঞ্জ প্রতিনিধি #  সমাজে শান্তি প্রতিষ্ঠায় যুব সমাজের ভুমিকা অপরিসীম। সমাজের অন্যায় , পারিবারিক ও সামাজিক নির্যাতন , নারী নির্যাতন প্রতিরোধ করতে যুব সমাজই কার্য্যকরী ভূমিকা রাখতে পারে । বুধবার গোলাপগঞ্জ উপজেলা সম্মেলন কক্ষে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ও জলালাবাদ ফাউন্ডেশনের আয়োজনে ‘শান্তি প্রতিষ্ঠায় যুব সমাজের ভুমিকা’ শীর্ষক ৩দিন ব্যাপী কর্মশালার ১ম দিনে যুক্তরাষ্ট্রে বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত ও বাংলাদেশ এন্টারপ্রাইজ ইন্সটিটিউটের (বিইআই ) ভাইস প্রেসিডেন্ট হুমায়ুন কবির এসব কথা বলেন।
বাংলাদেশ এন্টারপ্রাইজ ইন্সটিটিউটের বাস্তবায়নে অনুষ্ঠানে উপজেলার এম ,সি একাডেমী স্কুল কলেজ , ঢাকাদক্ষিন বহুমুখি উচ্চ বিদ্যালয়, ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয়, রণকেলী বালিকা উচ্চ বিদ্যালয়, বৃটিশ আইডিয়াল ইন্টারন্যাশন্যাল স্কুল , ঢাকাদক্ষিণ দারুল উলুম হোসাইনিয়া মাদ্রাসার অর্ধশতাধীক শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। জালালাবাদ ফাউন্ডেশনের কেন্দ্রীয় সদস্য ও ঢাকাদক্ষিণ ইউপি সদস্য সেলিম আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলম খান।
 
বিশেষ অতিথির বক্তব্য দেন জালালাবাদ ফাউন্ডেশনের নির্বাহী প্রধান জি এম এনাম আহমদ , বিইআই প্রজেক্ট কো অর্ডিনেটর হুমায়ুন কবির , বিইআই প্রোগ্রাম ম্যানেজার আশীষ বণিক , গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি সাংবাদিক মাহবুবুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে জানানো হয় শিক্ষা মন্ত্রণায়, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পূর্ণ সহযোগীতায় বেসরকারী গবেষনা সংস্থা বিইআই দেশের ২৮টি উপযেলায় পর্যায়ক্রমে এই কর্মশালা অনুষ্ঠিত হবে।
 
ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com