,

আমাকে অনেকেই অনুকরণ করছে : জ্যাকুলিন মিথিলা

 জ্যাকুলিন মিথিলা মিডিয়া সংশ্লিষ্ট সবাই তাকে এক নামে চিনেন। আর আজকের এই অবস্থান তৈরি পেছনে অনেক পরিশ্রম করতে হয়েছে থাকে। সময়ের এই ব্যস্ত মডেল জ্যাকুলিন মিথিলা তার কিছু কথা শেয়ার করেছেন রূপালী আলোর এই প্রতিবেদকের সঙ্গে।

12190023_428898213962594_1012095209677093843_n

জ্যাকুলিন মিথিলা আলাপচারিতার শুরুতেই বলেন, ‘আমি মিডিয়ার সবার ধারণা পাল্টাতে এসেছি। আমি ফলো করি সানি লিওন কে। কিন্তু এখন অনেক মডেলই আমাকে অনুকরণ ও অনুসরণ করার চেষ্টা করছে। এতে আমি খারাপ কিছু দেখছি না। যুগ পাল্টে গেছে। মান্দাতার আমলের সেই লাইলী-মঞ্জু এখন শুধুই অতীত। নতুন যুগের সঙ্গে তালমেলাতে আমিই প্রথম অনেক বাঁধা ও সমালোচনা সত্ত্বেও এগিয়ে এসেছি নতুন দিনের নতুন যুগের আরম্ভ করতে। এখন যারা আমার মতো সাহসী মনোভাব নিয়ে মিডিয়াতে আসছে কাজ করতে, তাদের প্রতি আমার একটিই কথা- এগিয়ে যাও, পেছনে থাকানোর কোনো মানে হয় না। সব বাঁধা অতিক্রম করে অবশ্যই আমরা এদেশের বিনোদনপিপাশু মানুষের প্রকৃত বিনোদনের পথ উন্মোচন করতে পারব বলেই মনে করি।

এদেকে বেশকিছু দিন আগেই জ্যাকুলিন মিথিলার ফেসবুক ফলোয়ার ১ লাখ ছাড়িয়েছে। মূলত ভিন্ন ধারার চিন্তা নিয়ে মডেলিং ক্যারিয়ার শুরু করেন তিনি। কিছু সময়ের মধ্যে ফেসবুক ফ্যানদের ব্যাপক আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হন তিনি। যার প্রমাণ পাওয়া যায় তার ফলোয়ার বা ফ্যানদের সংখ্যা চিন্তা করলেই।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com