,

অজ্ঞানপার্টির কবলে ইজতেমার দুই মুসল্লি

ঢাকার অদূরে টঙ্গীর তুরাগ নদীর তীরে বিশ্ব ইজতেমার মাঠের পাশ থেকে অজ্ঞান অবস্থায় দুই মুসল্লিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

শুক্রবার রাতে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পথচারীরা। ধারণা করা হচ্ছে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে তারা জ্ঞান হারায়। তবে ওই দুজনের নাম-পরিচয় জানা যায়নি।

এদিকে, রাজধানীর কামরাঙ্গীর চর কোম্পানিঘাট এলাকায় একটি চলন্ত ইজি বাইকের চাকার সঙ্গে গায়ের চাদর জড়িয়ে গিয়ে অজ্ঞাত এক নারীযাত্রীর মৃত্যু হয়। 

পথচারী জাহিদ জানান, রাতে আনুমানিক ৫০ বছর বয়সের এক নারীযাত্রীর শরীরে থাকা চাদরটি চলন্ত ইজিবাইকের চাকার সঙ্গে পেঁচিয়ে গেলে তিনি গুরুতর আহত হয়। পরে জাহিদসহ কয়েকজন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ১০টার দিকে চিকিৎসক আহত নারীকে মৃত ঘোষণা করেন। 

অপর দিকে রাজধানীর বংশাল থানাধীন সুন্দরবন মার্কেটের সামনে অজ্ঞান অবস্থায় পড়ে থাকা আনুমানিক ২২ বছর বয়সের অজ্ঞাত এক তরুণীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন সংশ্লিষ্ট থানার এসআই মো. হেলাল উদ্দিন।

গায়ে চাদর জড়ানো মেয়েটির পরনে ছিল গোলাপী রঙের সোয়েটার, প্রিন্টের কামিজ ও মেজেন্ডা রঙের পায়জামা। তাকে ঢামেক হাসপাতালের ৮০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। 

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com