ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসা সম্মেলন – ২০১৬ অনুষ্ঠিত | Nobobarta.com

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসা সম্মেলন – ২০১৬ অনুষ্ঠিত

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসা সম্মেলন – ২০১৬ আজ রাজধানীস্থ প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান জনাব এম এ হাসেম। ব্যবসা সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহাম্মদ আলী। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মীর্জা মাহমুদ রফিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান জনাব আহমেদ আরিফ বিল্লাহ, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান জনাব এম এ সবুর, অডিট কমিটির চেয়ারম্যান  জনাব লেঃ জেঃ এ টি এম জহিরুল আলম আরসিডিএস পিএসসি (অবঃ), পরিচালনা পর্ষদের  সদস্যমন্ডলী যথাক্রমে জনাব মোঃ জাহাঙ্গীর আলম খান, জনাব শরিফ জহির, জনাব আব্দুল  গাফফার চৌধুরী, জনাব মোঃ তানভীর খান, মিসেস সুলতানা রিজিয়া বেগম এবং  জনাব নুরুল  ইসলাম চৌধুরী ।

 

এছাড়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব এম শহিদুল ইসলাম ও জনাব এ ই আব্দুল মুহাইমেন এবং উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ তরিকুল আজম, জনাব মোহাম্মদ শওকত জামিল, জনাব মোঃ সোহরাব মুস্তাফা, জনাব গোলাম আউলিয়া, জনাব মোঃ আব্দুল জব্বার চৌধুরী ও জনাব আরিফ কাদরিসহ উর্দ্ধতন নির্বাহীবৃন্দ ও ১৫৮ টি শাখার ব্যবস্থাপকবৃন্দ উপস্থিত ছিলেন।              
 
ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব এম এ হাসেম তার বক্তব্যে পরিবর্তনশীল অর্থনৈতিক ব্যবস্থায় শীর্ষস্থানীয় ব্যাংকের আসন ধরে রাখতে এবং নতুন চ্যালেঞ্জ মোকাবেলায় অত্যাধুনিক তথ্যপ্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে পেশাগত দক্ষতা বৃদ্ধি সহ সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে সকলের প্রতি আহ্ববান জানান। 

প্রারম্ভে, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহাম্মদ আলী তার স্বাগত বক্তব্যে বৈশ্বিক অর্থনীতি ও দেশীয় অর্থনীতির সাথে এর স¤পৃক্ততা সবিস্তারে ব্যাখ্যাপূর্বক সর্বক্ষেত্রে পর¯পর সহযোগিতামূলক ও ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টির মাধ্যমে অভিষ্ঠ লক্ষ্য অর্জনে এবং ইউসিবির উত্তরোত্তর সফলতা  নিশ্চিতকল্পে সকলের সহযোগীতা কামনা করেন।  

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com