,

বর্তমান সরকার মানবতার সেবায় কাজ করছে: ময়মনসিংহে বেগম রওশন এরশাদ

মেহেদী হাসান আবদুল্লাহ্, ময়মনসিংহ প্রতিনিধি #  মঙ্গলবার মযমনসিংহ সদর উপজেলার হতদরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে বক্তব্র রাখতে গিয়ে বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ  বলেন-বর্তমান জোট সরকার হতদরিদ্র মানুষের উন্নয়নের কাজ করছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা  আ.ন.ম. ফয়েজুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মুস্তাকিম বিল্লাহ ফারুকী, মুক্তাগাছা থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মোঃ সালাউদ্দিন মুক্তি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুবিনুল হক, জাতীয় পার্টির সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, শহড় শাখার সহসভাপতি মোশাররফ হোসেন প্রমুখ বক্তব্য।

প্রধান অতিথীর বক্তব্যে বেগম রওশন এরশাদ আরো বলেন বর্তমান সরকার মানবতার সেবায় কাজ করছে। এ সেবা যথাযথভাবে কাজে লাগিয়ে বর্তমান সরকারের হাতকে শক্তিশালী করার আহবান জানান।  বেগম রওশন এরশাদ  ময়মনসিংহকে সবুজায়ন করার জন্য জাবাবে বলেন, গাছ প্রতিদিন যে অক্সিজেন দেয় এবং কার্বনডাই অক্সাইড গ্যাস মোসে নেয়। আমাদেরকে বাঁচতে সাহায্য করে। তিনি উপস্থিত সকলকেই অন্তত একটি করে গাছ লাগানোর অনুরোধ জানান। তিনি ময়মনসিংহে শিক্ষা নগরীর ঐতিহ্যকে ফিরিয়ে আনতে  একটি বিশ্ববিদ্যালয় স্থাপনের কথাও বরেছেন। সব শেষে জেলা প্রশাসককে শহরের একটি শিশু পার্ক স্থাপনের অনুরোধ জানিয়েছেন। এ সময় তিনি প্রতিটি পরিবারকে একবান্ডেল করে ঢেউটিন এবং নগদ ৩ হাজার টাকার চেক প্রদান ও শীতবস্ত্র বিতরণ করেন।
 

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com