,

সেরা নাট্যকার হিসেবে নমিনেশন পেলেন আকাশ রঞ্জন

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল আরটিভি তাদের প্রচারিত অনুষ্ঠানগুলো নিয়ে প্রতিবছর আয়োজন করে থাকে আরটিভি স্টার এ্যাওয়ার্ড। এই স্টার এ্যাওয়ার্ডে মেগা ধারাবাহিক “নোয়াশাল” নাটকের নাট্যকার হিসেবে আকাশ রঞ্জন নমিনেশন পেয়েছেন । নাটকটি পরিচালনা করছেন মীর সাব্বির।
এই ব্যাপারে আকাশ রঞ্জনের কাছে অনুভূতি জানতে চাওয়া হলে তিনি বলেন, ভালো কাজের জন্য নমিনেশন পেয়েছি এটাই আমার বড় পাওয়া। তবে সেরা নাট্যকারের পুরস্কার পেলে আরো ভালো লাগবে ।
বর্তমানে বহুল তারকা নিয়ে এটিএন বাংলার জন্য নির্মিত মেগা ধারাবাহিক নাটক আড়াল লেখা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নাটকটি পরিচালনা করেছেন ও শামীম জামান । অভিনয়ে – মীর সাব্বির ,আমিরুল হক চৌধুরী ,চিত্রলেখা গুহো ,আ.খ.ম হাসান ,মুনিরা মিঠু ,দিলু ,শামীম জামান ,অহনা ,শশী ,ঈশানা ,মিলন ভট্র ,ফজলুর রহমান বাবু ,দিলারা জামান ,নাজনীন হাসান চুমকি,শ্যামল মাওলা ,আসিফ ,সানজিদা তন্বি ,শিমন্তি ,আকাশ রঞ্জনসহ অনেকে ।
সম্প্রতি নির্মিত হয়েছে আকাশ রঞ্জনের রচনায় মেহেদী হাসান হৃদয়ের পরিচালনায় ধারাবাহিক নাটক “অবজেকশন বস ” অভিনয়ে  – চঞ্চল চৌধুরী ,শাহনাজ খুশি ,ফারুক আহমেদ ,অহনা ,মুনিরা মিঠু ,ওয়ালিউল হক রুমী ,তারেক স্বপনসহ অনেকে ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com