,

সিলেট ভ্রাম্যমাণ আদালতের অভিযান : ডাক্তার, ফার্মেসি এবং ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

সিলেট নগরীর রিকাবিবাজারে অভিযান চালিয়ে ভুয়া পদবীধারী ডাক্তার, ডায়াগনস্টিক এবং ফার্মেসি থেকে জরিমানা আদায় করা হয়েছে। সোমবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত র‌্যাব-৯ , নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ডেপুটি সিভিল সার্জনের সমন্বয়ে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানে ৭০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে স্টেডিয়াম মার্কেটের ভুয়া পদবীধারী ডাক্তার মো. দেলোয়ার হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি দীর্ঘদিন ধরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ভুয়া পদবী ব্যবহার করে প্রতারণার মাধ্যমে চিকিৎসা দিয়ে আসছিলেন।

অপরিচ্ছন্ন পরিবেশে এবং লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার দায়ে ইবনে সিনহা ডায়াগনষ্টিক সেন্টারের মো. জয়নাল আবেদীন (৪২) কে ২০,০০০/- টাকা জরিমানা করা হয়। জরিমানা আদায়পূর্বক জয়নাল আবেদিনকে ছেড়ে দেওয়া হয়।

একই অভিযানে মেয়াদোর্ত্তীন ঔষুধ বিক্রয়ের জন্য আব্দুল গফুর (২৮), পিতা-তাহির আলী, সাং-১২২, কাজীটুলা, কোতয়ালী, সিলেট এর কাছ থেকে ৩০,০০০/- টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও তার কাছ থেকে মেয়াদোত্তীর্ণ ঔষধ জব্দ করা হয়।

র‌্যাব-৯ এর মেজর এস এ এম ফখরুল ইসলাম খানের নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মুহাম্মদ মাসুম বিল্লাহ এবং সিলেট জেলার ডেপুটি সিভিল সার্জন ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অংশ নেন। জরিমানাকৃত টাকা ও জব্দকৃত মালামাল সরকারী কোষাগারে জমা কারা হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com