,

সিলেটে মঙ্গলবার থেকে শুরু হচ্ছে আইসিটি এক্সপো

নগরীতে মঙ্গলবার থেকে শুরু হচ্ছে তথ্য প্রযুক্তির প্রদর্শনী আইসিটি এক্সপো। মঙ্গলবার সকালে সিলেট নগরীর রিকাবীবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়াম হলে মেলার উদ্বোধন হবে। সিলেট চেম্বার অব কমার্স ও বাংলাদেশ কম্পিউটার সমিতি, সিলেট আয়োজিত পাঁচ দিন ব্যাপী এ মেলা চলবে ২ জানুয়ারি পর্যন্ত। ডিজিটাল এক্সপো উপলক্ষ্যে সোমবার বিকেলে সিলেট চেম্বার মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে সংশ্লিস্টরা জানান, মঙ্গলবার সকাল ১১ টায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্ঠা ড. তৌফিক এলাহি চৌধুরী।

আয়োজকরা জানান, মেলায় মোট ৩৬ টি স্টল থাকবে। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ পর্যন্ত চলবে মেলা। মেলায় প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে গ্রামীন ফোন। মেলায় সেমিনার, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সেলফি কনটেস্ট, ফ্রি ইন্টারনেট ও গেমিংয়ের ব্যবস্থা রয়েছে। এতে প্রবেশ ফি রাখা হয়েছে ১০ টাকা। তবে শিক্ষার্থীরা আইডি কার্ড প্রদর্শন করে ফি ছাড়াই প্রবেশ করতে পারবে।

সোমবার ডিজিটাল এক্সপো উপলক্ষ্যে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সালাউদ্দিন আলী আহমদ ও আইসিটি এক্সপো-২০১৫ এর আহ্বায়ক এনামুল কুদ্দুস চৌধুরী।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com