,

সিলেট বাইকার্স সংগঠন সিলেট স্ট্রিট ফাইটার্সের শীতবস্ত্র বিতরণ

সিরাজ-মালেকা ফাউন্ডেশন ইউকের উদ্যোগে এবং মরহুম হাজী মখলিছ মিয়া মেমোরিয়াল ট্রাস্টের অর্থায়নে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে সিলেটের বাইকার্স সংগঠন সিলেট স্ট্রিট ফাইটার্স।

সিলেটের ক্বীনব্রিজ, রেলওয়ে স্টেশন, বাস টার্মিনাল সহ বিভিন্ন স্থানে এবং ২৭ ডিসেম্বর রাতে সিলেটের বিশ্বনাথ থানার মুন্সিবাজারসহ ৮টি গ্রামে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতার্ত মানুষের মধ্যে সহস্রাধিক কম্বল বিতরণকালে বাইকার্স সংগঠন সিলেট স্ট্রিট ফাইটার্সের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় তারা বলেন, অসহায় মানুষের পাশে দাড়াতে এবং শীতার্ত মানুষের কষ্ট লাঘবের উদ্দেশ্যে তারা উদ্যোগ নিয়েছেন। আগামীতেও তারা এরকম সামাজিক সহায়তামূলক কার্যক্রম অব্যাহত রাখতে চান।
সংগঠনের পক্ষ থেকে সিরাজ-মালেকা ফাউন্ডেশন ইউকের ফাউন্ডার দেলোয়ার খান এবং মরহুম হাজী মখলিছ মিয়া মেমোরিয়াল ট্রাস্টের ফাউন্ডার শাহেদ মিয়ার প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান। তাদের দানশীলতার প্রশংসা করে বলেন, বিত্তবান মানুষ এগিয়ে আসলে সহজেই সমাজের অসহায় মানুষের কষ্ট লাঘব করা সম্ভব হবে।

শীতবস্ত্র বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাইকার্স সংগঠন সিলেট স্ট্রিট ফাইটার্সের মো. আবদুল­াহ আল আমীন, শুভ, মারজান আহমেদ সিদ্দিক, অপি, জামিল, কামরুল, মাহির, মেহরাব আহমেদ, রুম্মান, জুনেল আহমেদ, সাকিল, সোহেল, আজমল, রেদওয়ান, শহীদ, জয়নাল, ময়নুল প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com