,

মানবসেবায় সবাইকে এগিয়ে আসতে হবে : কয়েস লোদী

উদয় জুয়েল ( সিলেট ব্যুরো ): সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, সমাজের অসহায় দরিদ্র, অসহায়, সুবিধাবঞ্চিতদের কল্যাণ সাধনে এগিয়ে আসা আমাদের সকলের দায়িত্ব এবং কর্তব্য। সমাজ ও মানুষের মানোন্নয়নে রোটারিয়ানরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। রোটারী একটি আন্তর্জাতিকমানের সংগঠন হওয়ায় গোটা বিশ্বব্যাপী বিভিন্নভাবে অবদান রাখছেন রোটারিয়ানরা।
তিনি আরো বলেন, সম্পদশালী মানুষের উপর গরীবের হক রয়েছে। তাই ইহকাল এবং পরকালের কথা চিন্তা করে রোটারিয়ানদের ন্যায় মানব সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে।রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন এর উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের ১ম পর্বে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

নগরীর প্রভাতী পীরমহল্লাস্থ ক্যামব্রীজ গ্রামার স্কুল এন্ড কলেজের সামনে রবিবার রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন এর উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়। রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন এর প্রেসিডেন্ট ইফতিয়াক হোসাইন মঞ্জু এর সভাপতিত্বে অনুষ্ঠানের ২য় পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক দেওয়ান তৌফিক মজিদ লায়েক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোনাল ডেপুটি ডিরেক্টর রোটারিয়ান পিপি মো. কামিল হোসেন পিএইচএফ, এসিস্টেন্ট গভর্ণর রোটারিয়ান আব্দুল খালিক, প্রজেক্ট চেয়ারম্যান রোটারিয়ান পিপি কপিল উদ্দিন, আইপিপি রোটারিয়ান কামাল আহমদ, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান সাহেদ হোসাইন, ক্লাব সেক্রেটারী রোটারিয়ান সি.এম মোত্তাালিব, রোটারিয়ান কয়েস উদ্দিন, রোটারিয়ান মিন্টু রঞ্জন দে, রোটারিয়ান বুরহান উদ্দিন, রোটারিয়ান এডভোকেট মঈন উদ্দিন, রোটারিয়ান মনসুর আহমদ, বিশিষ্ট মুরুব্বি আহাদুন্নুর তপন, আব্দুল মুহিত, সেলিম, মখন মিয়া, ইমরান চৌধুরী প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com