,

দিল্লিতে বিএসএফ’র চাটার্ড সুপারকিং বিমান দুর্ঘটনায় নিহত ১০

ভারতের দিল্লি থেকে রাঁচি যাওয়ার সময় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ-এর একটি চাটার্ড সুপারকিং বিমান দুর্ঘটনার ফলে ১০ জওয়ান নিহত হয়েছে। আজ (মঙ্গলবার) সকাল পৌনে ১০টার দিকে উড্ডয়নের কয়েক মিনিটের মধ্যেই কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় বিমানটির। এরপর দিল্লি বিমানবন্দর সংলগ্ন দিল্লির দ্বারকা এলাকায় শাহবাদ মুহাম্মদপুর মহল্লাতে বিমানটি ভেঙে পড়ে। তবে ঠিক কী কারণে এই দুর্ঘটনা ঘটেছে তা এখনো স্পষ্ট হয়নি।

 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তারা বিমানটিকে ঘুরতে ঘুরতে নীচে নামতে দেখেন। তার পরই দেওয়ালে ধাক্কা মারে বিমানটি এবং আগুন ধরে যায়। বিমানটিতে আগুন লাগার খবরে দ্রুত ১৫ টি দমকল বাহিনীর কর্মী ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে। প্রাথমিকভাবে খবর পাওয়া গেছে- বিমানটিতে বিএসএফ-এর সিনিয়র টেকনিশিয়ান এবং দুই পাইলটসহ মোট ১০ জন আরোহী ছিলেন।

 

আজ (মঙ্গলবার) সকালে ‘তহলকা নিউজ’ জানিয়েছে, ‘বিমানটিতে বিএসএফ-এর মোট ১০ জন জওয়ান ছিলেন এবং ঘটনাস্থলেই সবার মৃত্যু হয়েছে।’ যদিও কোনো কোনো মিডিয়ায় মৃতের সংখ্যা ৪ বলা হয়েছে। ভয়াবহ এই দুর্ঘটনার খবর পেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বিষয়টি খতিয়ে দেখতে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। বিএসএফ-এর মহাপরিদর্শক ডি কে পাঠকও ঘটনাস্থলে যাচ্ছেন। দিল্লি পুলিশের জয়েন্ট সিপি দীপেন্দ্র পাঠক অবশ্য এ খবর লেখা পর্যন্ত ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com