,

‘পৌর নির্বাচন সুষ্ঠু হবে না জেনেও আমরা অংশ নিয়েছি’ : খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া পেশাজীবীদের উদ্দেশে বলেছেন, ‘পৌর নির্বাচন সুষ্ঠু হবে না জেনেও আমরা অংশ নিয়েছি। আপনারা প্রচারণায় নামুন। যেখানে অনিয়ম, বাধা, সরকারের পক্ষে কৌশল তা সঙ্গে সঙ্গে জনগণকে অবহিত করতে হবে।’ শনিবার রাতে গুলশানে নিজ রাজনৈতিক কার্যালয়ে বিএনপিপন্থী পেশাজীবীদের সঙ্গে বৈঠকে এ আহ্বান জানান খালেদা জিয়া। রাত সাড়ে ৯টায় এ বৈঠক শুরু হয়ে শেষ হয় রাত পৌনে ১১টায়।

 

বৈঠকে পেশাজীবীদের উদ্দেশে খালেদা জিয়া বলেন, ‘২০ দল সমর্থিত প্রার্থীদের কোথাও কোনো বাধা বা প্রচারে বিঘ্ন ঘটানো হলে তা জনগণের সামনে তাৎক্ষণিকভাবে তুলে ধরতে হবে।‘ এসময় তিনি পৌর নির্বাচনে ফলাফলে যাতে কারচুপি না হয় এজন্য স্ব স্ব স্থান থেকে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাদেরকে মাঠে থাকার আহ্বান জানান। খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রহুল আমিন গাজী ও সদস্য সচিব ডা. এ জেড এম জাহিদ হোসেন।

 

এ ছাড়া বৈঠকে উপস্থিত ছিলেন- অধ্যাপক সদরুল আমিন, অধ্যাপক কামরুল আহসান সিদ্দিকী, অধ্যাপক শামসুল আলম, প্রকৌশলী আ ন ম আখতার হোসেন, সাংবাদিকদের মধ্যে সৈয়দ আবদাল আহমেদ, কবি আব্দুল হাই শিকদার, জাহাঙ্গীর আলম প্রধান, ডা. আজিজুল হক, আইনজীবীদের মধ্যে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, অ্যাডভোকেট খোরশেদ আলম, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, কৃষিবিদ আনোয়ারুন নবী মজুমদার, এম এ করিম, হাছান আহমেদ, হাসান জাফির তুহিন, শামসুর রহমান শামীম, শিক্ষক কর্মচারী ঐক্যজোটের অতিরিক্ত মহাসচিব জাকির হোসেন, নার্সেস অ্যাসোসিয়েশনের জাহানারা বেগম, মেডিকেল অ্যাসোসিয়েশনের বিপ্লব-উজজামান বিপ্লব, ইউনানি আয়ুর্বেদিক চিকিৎসক অ্যাসোসিয়েশনের মির্জা লিটন, ফিজিও থেরাপিস্ট অ্যাসোসিয়েশনের কামরুজ্জামান কল্লোল, জিয়াউল হাসান পলাশ প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com