,

সিলেট গোলাপগঞ্জ থেকে অস্ত্র, গুলি, মদসহ ২ জন আটক

সিলেটের গোলাপগঞ্জ থেকে দেশীয় তৈরী পাইপ গান, গুলি, অফিসার্স চয়েস এবং গাঁজাসহ ২ জন আটক করা হয়েছে।আটককৃতরা হলেন সিলেট গোলাপগঞ্জ উপজেলার কালিজুরি এলাকার আব্দুল হান্নানের ছেলে জাহেদুল ইসলাম (২৪), কালিজুরি, দক্ষিণ পাড়া নিজবাড়ীর মৃত ইয়াকুব আলী ছেলে ফরিজ উদ্দিন (৭২)।

র‌্যাব-৯ সিলেট ক্যাম্প এর সদস্যরা গোলাপগঞ্জের কালিজুরি গ্রামের বাঙ্গাল পাড়ায় এক অভিযান চালিয়ে এ অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করে।র‌্যাব-৯, সদর কোম্পানী, (সিলেট ক্যাম্প) কর্তৃক ০১ টি দেশীয় তৈরী পাইপ গান, গুলি, অফিসার্স চয়েস এবং গাঁজাসহ ০২ জন আটক।

শুক্রবার র‌্যাব-৯ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-৯, সদর কোম্পানী, (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মো. হুমায়ুন কবীর, পিএসসি এর নেতৃত্বে সিলেটে গোলাপগঞ্জ কালিজুরি গ্রামের বাঙ্গাল পাড়া এলাকায় অভিাযান চালানো হয়। অভিযানকালে এলাকার রছীব আলীর বাড়ির সামন থেকে ১ টি দেশীয় তৈরী পাইপ গান, ৩ রাউন্ড গুলি, ১১৯ বোতল অফিসার্স চয়েস মদ এবং ১৭ দশমিক ৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ২ জনকে আটক করা হয়।উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও মাদক এবং গ্রেফতারকৃত আসামীদেরকে সিলেটের গোলাপগঞ্জ থানার হস্তান্তর করা হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com