,

ভালুকায় মহান বিজয় দিবস উদযাপন

সফিউল্লাহ আনসারীঃ ময়মনসিংহের  ভালুকায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে রাত ১২টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বনীর মধ্যদিয়ে দিবসের সুচনা করা হয়। পরে স্থানীয় স্মৃতিসৌধে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল, উপজেলা প্রেসক্লাব ও সামাজিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। সকালে ভালুকা ডিগ্রি কলেজ মাঠে আনুষ্ঠানিক জাতীয় পতাকা উত্তোলন করেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. এম আমান উল্লাহ।

 

এ সময় জাতীয় পতাকা উত্তোলন ও ছালাম প্রদর্শন করে কুচকাওয়াজে অংশ নেয় পুলিশ, আনসার, ভিডিপি ও বিাভন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীবৃন্দ। জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। পরে স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা শারীরিক কসরত ও খেলাধুলায় অংশ নেয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল আহসান তালুকদার, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, উপজেলা কৃষকলীগ সভাপতি হাজী আব্দুর রহমান ও মডেল থানার ওসি মামুন অর রশিদ।

Bhaluka bijoy dibosh Rallyদুপুরে স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে আলোচনাসভা ও উপজেলা লেডিস ক্লাবের উদ্যোগে পরিষদ চত্ত্বরে বিভিন্ন ধরণের খেলা অনুষ্ঠিত হয়। অপরদিকে হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগ সভাপতি আবু সাঈদের নেতৃত্বে একটি বিজয় র‌্যালী সীডষ্টোর বাজার আওয়ামীলীগ অফিস থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবস অনুষ্ঠানে অংশ নেয়। এতে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আ’লীগ বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন আহম্মেদ,হবিরবাড়ী ইউনিয়ন আ’লীগ সভাপতি হাজী নিজাম উদ্দীন, সাধারণ সম্পাদক জুলহাস উদ্দীন মাষ্টার, যুবলীগ সাধারণ সম্পাদক, তোফায়েল আহমেদ বাচ্চু, যুবলীগ নেতা আবুল কালাম আজাদ, মফিজুর রহমান, মাহবুব আলম, মিজানুর রহমান খান নয়ন, ছাত্রলীগ সভাপতি আলমগীর কবির প্রমুখ।

Bhaluka bijoy dibosh Rally

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com