,

গোলাপগঞ্জ বাজারে সন্ত্রাসীদের হামলায় হোটেল ব্যবসায়ী দু’ভাই গুরুতর আহত

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ বাজারে সন্ধ্যা রাতে হোটেলে হামলা চালিয়ে দু’ভাইকে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। প্রাপ্ত সংবাদে জানা যায়, গোলাপগঞ্জ বাজারের ঢাকাদক্ষিণ রোডস্থ বনরাজ রেস্টুরেন্টে জনৈক বদই মিয়া বিভিন্ন সময় তার সঙ্গি সাথী নিয়ে রেস্টুরেন্টে বসে খাওয়া ধাওয়া করে ৫/৭ শত টাকা বাকী রেখে পরে দেবে বলে চলে যেত। গত বৃস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বদই ও তার সহযোগী শিপুসহ ৪/৫ বনরাজ হোটেলে এভাবে খাবার খেয়ে চলে আসার সময় হোটেল মালিক কবির আহমদ টাকা দাবি করলে তারা জোরপূর্বক চলে আসতে চায়। মালিক তাতে বাঁধা প্রদান করলে তারা তার উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তাকে গুরুতর আহত করে।

কবির আহমদকে রক্ষার জন্য তার ছোট ভাই সাঈদ আহমদ এগিয়ে এলে তারা তাকেও ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এতে তিনিও গুরুতর আহত হন। তাদের দু’ভাইকে রাতেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। হোটেল মালিক কবির আহমদ দাবী করেন সন্ত্রাসীরা তাদের উপর হামলা করে ক্যাশে থাকা প্রায় ৮৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় ও আসবাবপত্র ভাঙচুর করে হোটেলের ব্যাপক ক্ষয়ক্ষতি করে।

এ ব্যাপারে বনরাজ রেন্টুরেন্টের মালিক কবির আহমদ বাদী হয়ে বদই, শিপুসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের বিরুদ্ধে  গোলাপগঞ্জ মডেল থানা একটি অভিযোগ দায়ের করেন। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এজহারের প্রেক্ষিতে মামলা রেকর্ডভূক্ত হবে এবং আসামীদের আটক করতে পুলিশ তৎপর রয়েছে। 

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com