,

সম্প্রতি বলিউডে নায়িকারা যখন মা

মা হলেন রানি মুখার্জী। কন্যা সন্তানের জন্ম দিলেন তিনি। বাবা আদিত্য চোপড়ার নামের সঙ্গে নিজের নাম যোগ করে মেয়ের নাম দিলেন ‘আদিরা’। রানির মা হওয়ার খবর সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ার পর থেকে বিশিষ্ট টলিউড-বলিউড ব্যক্তিত্ব থেকে শুরু করে ভক্তরা সকলেই অভিনন্দন জানাতে থাকেন রানিকে। তবে আপাতত সুস্থ আছেন মেয়ে এবং মা দুজনেই।

তবে সম্প্রতি যে সমস্ত অভিনেত্রী মা হয়েছেন তাঁদের দেখে নেওয়া যাক এক ঝলকে…

জেনিলিয়া ডিসুজা
বলিউডের সবথেকে চনমনে জুটি হল জেনিলিয়া ডিসুজা এবং রিতেশ দেশমুখের জুটি। ২০১২ সালের ৩ ফেব্রুয়ারি বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন তাঁরা। এরপর ২৫ নভেম্বর ২০১৪ সালে ছেলে ‘রিয়ানে’র জন্মের মাধ্যমে সম্পূর্ণতা পায় তাঁদের সম্পর্ক।

লারা দত্ত
২০১১ সালে ভারতীয় টেনিস তারকা মহেশ ভূপতিকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী লারা দত্ত। তার কয়েক বছর পর কন্যা সন্তান ‘সাইরা’র জন্ম দেন তিনি। কিন্তু তারপর থেকেই সিলভার স্ক্রিন থেকে বিরতি নিয়েছেন প্রাক্তন মিস ইউনিভার্স। তবে খুব তাড়াতাড়ি হয়ত তাঁর দেখা মিলবে সিনে পর্দায়।

ঐশ্বর্য রাই বচ্চন
২০০৭ সালের ২০ এপ্রিল অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয় ঐশ্বর্য রাইয়ের। বলিউডের রাজকীয় পরিবার হল এই বপচ্চন পরিবার। সেখানেই ২০১১ সালের ১৬ নভেম্বর ঐশ্বর্য জন্ম দেন কন্যা সন্তানের। যার নাম দেন ‘আরাধ্যা’।

উদিতা গোস্বামী
পরিচালক মোহিত সুরির সঙ্গে ২০১৩ সালের ২৯ জানুয়ারি বিয়ে হয় বলিউড অভিনেত্রী উদিতা গোস্বামীর। এরপর ২০১৫ সালের ২ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন উদিতা।

শিল্পা শেঠি
ঐশ্বর্যর মতই নিজের ছেলেকে মিডিয়ার কাছ থেকে দূরে রেখে দিয়েছিলেন শিল্পা সেট্টি। ছেলে ভিয়ান রাজ কুন্দ্রার ১ বছর বয়স হওয়ার পরে প্রথম নিজের ছেলেকে নিয়ে আসেন শিল্পা।  

কঙ্কনা সেন শর্মা
কঙ্কনা সেন শর্মার সঙ্গে অভিনেতা ও সহ-শিল্পী রণবীর শুরের দেখা হয়। এই জুটি ২০১০ সালের ৩ সেপ্টেম্বর একটি পারিবারিক অনুষ্ঠানের মাধ্যেম তাদের বিয়ে সম্পন্ন করে।২০১১ সাকে দক্ষিণ মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনি তার প্রথম সন্তানের জন্ম দেন, তার নাম রাখেন হারূণ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com