,

রাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ শাস্তি দাবি করে একপক্ষের মানববন্ধন

জি.এ.মিল্টন, রাবি প্রতিনিধি # রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় একপক্ষের শাস্তির দাবি চেয়ে মানববন্ধন করেছে অপর পক্ষ। মঙ্গলবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে নিজেদের সাধারণ শিক্ষার্থী দাবি করে তারা এ মানববন্ধন করে। মানববন্ধনে বক্তারা বলেন, আমরা এখানে পড়ালেখা করতে এসেছি, মারামারি করতে নয়। ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা কেন সাধারণ শিক্ষার্থীদের মারধর করবে। সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলা বন্ধ করতে এবং হামলাকারীদের শাস্তির নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে দাবি জানান তারা।

রাবি ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক বিভাগের সম্পাদক ও বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সাদ্দাম হোসেনের সালনায় মানববন্ধনে বক্তব্য দেন মাস্টার্সের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী নাইমুর রহমান দুর্জয়, তৃতীয় বর্ষের আশিক ইশতিয়াক, শরীফুল ইসলাম পিয়াসসহ আরো অনেকে। এর আগে ঘটনার সুষ্ঠু বিচার ও নিরাপত্তা চেয়ে গত সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করেন রাশেদুল ইসলাম রকি।

উল্লেখ্য যে, গত রোববার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের ডিনস ভবনের সামনে অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছাত্রলীগকর্মী রাশেদুল ইসলাম রকি ও তার সহযোগী এবং বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী গোলাম রব্বানী রবি ও তার সহযোগীদের মধ্যে মারামারি হয়। গোলাম রাব্বানী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগে সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী এবং রাশেদুল ইসলাম রকি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানার অনুসারী। এ ঘটনার জের ধরে দু’পক্ষের নেতাকর্মীদের মধ্যে মারামারি হয়ে ক্যাম্পাসে উত্তেজনার সৃষ্টি হয়।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com