,

রাজাপুরে র‌্যাব প্রহরায় হেলিকপ্টারে এসে বাবার কবর জিয়ারাত !

মিজানপনা,ঝালোকাঠীঃ

মিজানপনা,ঝালোকাঠীঃ


রাজাপুর প্রতিনিধি ঃ ঝালকাঠির রাজাপুরের মঠবাড়ি এলাকায় শনিবার দুপুরে র‌্যাব প্রহরায় হেলিকপ্টারে এসে বাবার কবর জিয়ারত করতে হয়েছে আলহাজ¦ আবুল আজাদ তালুকদার নামে এক শিল্পপতিকে। ওই ব্যবসায়ীর আপন ভাইয়ের নির্যাতন ও অব্যাহত হত্যার হুমকির পরও পিতার প্রতি অগাদ ভালোবাসার এই দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
আলহাজ¦ আবুল আজাদ তালুকদার জানান, বাবা মারা যাওয়ার পর থেকেই বাড়ির জমি ও নিজের টাকায় তৈরি বসতঘর দখলের জন্য তার আপন ভাই বাশার তালুকদার তাকে হত্যার হুমকি দিয়ে আসছে। এমনকি পিতার মৃত্যুবার্ষিকীর দোয়া ও মিলাদের আয়োজনের কথা শুনে নিজেদের পৈত্রিক বসতঘরও তালাবদ্ধ করে রেখেছেন তিনি। মিলাদের আয়োজন করা হলে দুই লক্ষ্য টাকা চাঁদা না দিলে হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয়। তবুও পিতার মৃত্যুবার্ষিকীর দোয়া-মিলাদ এবং কবর জিয়ারতের ব্যাপারে তিনি ছিলেন অনড়। তাই সব কিছু উপেক্ষা করে র‌্যাবের সহযোগিতায় ঢাকা থেকে উড়ে এসে বাবার কবর জিয়ারত ও দোয়া মাহফিল সমাপ্ত করে আবার ফিরে গেলেন।
শনিবার দুপুরে হেলিকপ্টারযোগে মঠবাড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে এসে নামেন আলহাজ¦ আবুল আজাদ তালুকদার। এসময় তার সাথে ছিলেন দুই পুত্র আল রাহি তালুকদার ও আল মাহি তালুকদার এবং র‌্যাবের ইনটেলিজেন্স ডিরেক্টর লেফট্যানেন্ট কর্ণেল জিয়াউল আহসান। তার বড় ছেলে আল রাহি তালুকদারের আগামী ১৫ ডিসেম্বর উচ্চ শিক্ষার জন্য কানাডায় যাওয়ার কথা রয়েছে। পরে তার প্রতিষ্ঠিত ছালেহা খাতুন এতিমখানায় দোয়া ও মিলাদে অংশ নেন তিনি।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com