,

রাজাপুরে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের অভিষেক অনুষ্ঠিত

রাজাপুর প্রতিনিধি #  ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩টায় রাজাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে এ অভিষেক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উপজেলা সভাপতি মো. সোহরাব হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম সাদিকুর রহমান।

 

বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের বরিশাল বিভাগীয় শাখার সাধারণ সম্পাদক ড. মো. বাহাউদ্দিন গোলাপ ও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের ঝালকাঠি জেলা শাখা আহবায়ক এ্যাড. মো. মোশারেফ হোসেন। অনুষ্ঠানে আলোচক হিসেবে আলোচনা করেন ঝালকাঠি জেলা আওয়ামী আইনজীবি পরিষদের সাংগঠনিক সম্পাদক সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনীর উল গীয়াস এবং বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উপজেলা সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা। অনুষ্ঠান সঞ্চালনা করেন বরিশাল বেতারের শিল্পী ও কবি শুক্লা ওঝা ও সিনিয়র শিক্ষক শাহজাহান দূরানী।

 

অভিষেক অনুষ্ঠানে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নব গঠিত উপজেলা ও ইউনিয়ন কমিটির প্রায় দুইশত সদস্যদের পরিচয় করিয়ে দেয়া হয়। অনুষ্ঠানে বক্তারা উক্ত কমিটির নেতৃবৃন্দদের বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ গঠনে অগ্রণী ভূমিকা পালনের জন্য আহবান জানানো হয়।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com