,

দিনাজপুর কাহারোল উপজেলার রাসমেলায় ককটেল বিস্ফোরণে আহত ৬, আটক ৬

দিনাজপুরের কাহারোল উপজেলার কান্তজিউ মন্দির প্রাঙ্গণে রাসমেলায় ককটেল বিস্ফোরণে জড়িত থাকার অভিযোগে সন্দেহভাজন ৬ জনকে আটক করেছে পুলিশ। আজ (শনিবার) সকালে ঘটনাস্থলের আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়।

 

মেলা কমিটির সভাপতি তরিকুল ইসলাম ও স্থানীয়রা জানিয়েছেন,  রাসমেলা উপলক্ষে যাত্রা অনুষ্ঠানের আয়োজন করা হয়। যাত্রাপালা চলার সময় হঠাৎ পেছন থেকে দর্শক গ্যালারিতে দুর্বৃত্তরা পর পর ৩টি ককটেল বোমা ছুড়ে। ককটেল বিস্ফোরণে ৬ জন আহত হয়। এ সময় প্যান্ডেলে আতংক ছড়িয়ে পড়ে। দর্শকরা ছুটোছুটি করে প্যান্ডেল থেকে বের হয়ে আসে। সঙ্গে সঙ্গে আহতদের মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

 

আহতদের মধ্যে ছয়জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। তারা হলেন- মিন্টু (৩০)ও সাইদুর (২৫), সাধন (৩৫), জব্বার (২৬), মোসাদ্দেক (২৩) ও উমাকান্ত (২২)। বিস্ফোরণের পর মন্দির প্রাঙ্গণসহ পুরো মেলা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং সব আয়োজন বন্ধ হয়ে যায়। সেখানে র‌্যাব-পুলিশ মোতায়েন করা হয়েছে। ইতালীয় ধর্মযাজক পিয়েরো পারোলারিকে হত্যাচেষ্টার ১৫ দিনের মধ্যে যাত্রায় এই বোমা হামলা হল। হামলায় কারা জড়িত, তাৎক্ষণিকভাবে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com