,

কমলনগর থেকে অপহৃত শিশু ৩ মাস পর সিলেটে উদ্ধার

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর # লক্ষ্মীপুরের কমলনগর থেকে অপহরণের তিন মাস পর সিলেট থেকে শিশু মাসুমকে (৫) উদ্ধার করেছে পুলিশ। তবে, নারী পুলিশ দিয়ে প্রেমের ফাঁদ ফেতেও অপহরণকারী দুলাভাইকে গ্রেফতার করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে সিলেট বিমানবন্দর এলাকা থেকে অভিযান চালিয়ে শিশু মাসুমকে উদ্ধার করে আনে কমলনগর থানা পুলিশ।

এর আগে গত ৬ আগস্ট বিকাল সাড়ে ৪ টার দিকে কমলনগর উপজেলার চর জগবন্ধু এলাকা থেকে দুলাভাই হৃদয়  শিশু শ্যালক মাসুমকে অপহরণ করে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। শিশু মাসুম কমলনগর উপজেলার চর জগবন্ধু গ্রামের মো. মোস্তফার ছেলে। অপহরণকারী দুলাভাই হৃদয়ের ঠিকানা অজ্ঞাত। পরিচয় গোপন রেখে বিয়ে করে সে।

মোস্তাফার মেয়ে নুর নাহার ঢাকা গামের্ন্টে চাকরি করার সুবাদে দুই বছরের আগে হৃদয়ের সাথে প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর দেড় বছর ঢাকায় থাকার পর হৃদয় ৬ মাস শশুর বাড়িতে থাকে। শিশুর বাবা মোস্তফা জানায়, তিন মাস আগে তার শিশুপুত্র মাসুমকে জামাই হৃদয় বাড়ি থেকে কৌশলে অপহরণ কর নিয়ে যায়। পরে মোবাইল ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। এ ঘটনায় তিনি থানায় মামলা দায়ের করেন।

হাজিরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) ফরিদ উদ্দিন খাঁন বলেন, শিশু মাসুমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে নারী পুলিশ সদস্য দিয়ে প্রেমের ফাঁদফাতা হয়। পুলিশ সদস্য আহ্নিকা, জাহিদাসহ ৫ সদস্যে একটি দল পরিকল্পিতভাবে সিলেট বিমানবন্দর এলাকায় অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী দুলাভাই হৃদয় পালিয়ে গেলেও শিশু মাসুমকে উদ্ধার করে পুলিশ । কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, বিশেষ অভিযান চালিয়ে অপহরণের তিন মাস পর শিশু মাসুমকে উদ্ধার করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com