,

প্রবাসীর বাড়ি দখলের পায়তারা, থানায় জিডি

শরীফ তুহিন, বিয়ানী বাজার, সিলেট # সিলেটের বিয়ানীবাজার উপজেলায় একটি দুষ্কৃতিকারীচক্র এক প্রবসীর বাড়ির ভাড়াটিয়াকে হুমকি প্রদান করে বাড়িটি দখলের পায়তারা চালাচ্ছে বলে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায় , বড়দেশ গ্রামের প্রবাসী জহিরুল ইসলাম বাবু সপরিবারে লন্ডনে বসবাস করেন। এই সুবাদে তিনি তার খালাতো ভাই নোমান আহমদকে সম্পত্তি দেখাশুনার দায়িত্ব দেন।

নোমান আহমদ সিলেটে বসবাস করায়ডেইজি বেগম নামে একজন ভাড়াটিয়ার কাছে বাড়ি ভাড়া দেন। ভাড়াটিয়া ডেইজি বেগম বাড়িতে প্রবেশ করার পর দুষ্কৃতিকারী চক্রটি নানান তাকে নানা ধরনের হুমকি প্রদান করে। বিষয়টি তিনি বাড়ির মালিককে জানালে মালিক এ ব্যাপারে হুমকি দাতাদের এর কারণ জানতে চাইলে তারা মালিককেও বাড়িটি দখল করার এবং প্রাণে হত্যার হুমকি প্রদান করে।

পরে মালিকের পক্ষ থেকে তার খালাতো ভাই নোমান আহমদ স্থানীয় থানায় মো. সফিউর রহমান (৩৭), নজরুল ইসলাম খোকন(৩৩), নজরুল ইসলাম জাবুল(৫৫), খছরুল ইসলাম(৫৩), আব্দুল্লাহ আল মামুন(৩১), জুলহাস(২৭), ৬জনের নাম উল্লেখ করে একটি সাধারণ ডাইরী করেন এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন বরাবরে একটি দরখাস্ত করেন। যার জিডি নং ৫০। নোমান আহমদ বলেন, এ ঘটনায় ভাড়াটিয়াদের মধ্যে আতংক বিরাজ করছে। চক্রটি যেকোন সময় ভাড়াটিয়াদের ক্ষতি সাধন করিতে পারে বলে তিনি জানান। এব্যপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুবেল আহমদ জিডি করার সত্যতা স্বীকার করেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com