,

কাউখালীর চিরাপাড়া ইউনিয়নবাসীর প্রিয় মুখ সমাজ ও ক্রীড়া সংগঠক খোকন

রাজনীতির মাধ্যমে মানব ও সমাজ উন্নয়নের লক্ষ্যে নিবেদিত পিরোজপুরের কাউখালী উপজেলার চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের সভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান মো. মাহমুদ খান খোকন এলাকায় এক প্রিয় মুখ। তিনি চিড়াপাড়া ইউনিয়নের জনপ্রতিনিধি ও সামাজিক উদ্যোক্তা হয়ে সকলের সেবার ব্রত নিয়ে এগিয়ে যেতে চান। ক্রীড়া ও সমাজ সংগঠন খোকন এলাকার জনবান্ধব হিসেবে পরিচিতি লাভ করেছেন। সমাজে সেবক মো. মাহমুদ খান খোকন জানান, স্কুল জীবন থেকেই রাজনীতি ও মানুষের সেবায় নিয়োজিত ছিলেন তিনি। লেখা-পড়ার পাশাপাশি তিনি এলাকার অসহায়, দুঃস্থ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখে চলেছেন।

 

তিনি এলাকার যুব সমাজের মানবিক ও সামাজিক মূল্যবোধ ও সু দৃষ্টিভঙ্গীর জন্য সর্বনাশা মাদক থেকে বিরত রাখার জন্য তিনি স্থানীয় ভাবে বিভিন্ন খেলাধুলার আয়োজন করে আসছেন। ফলে যুব সমাজের মধ্যে তিনি ব্যাপক গ্রহণ যোগ্য মানুষে পরিনত হন। স্থানীয় রাজনৈতিক সূত্রে জানাগেছে, তিনি বর্তমান প্রেক্ষাপটে কাউখালী উপাজেলা আওয়ামীলীগের একজন নিবেদিত নেতা হিসাবে বিশেষ ভূমিকা পালন করছেন । রাজনীতির পাশাপাশি জনপ্রিয় মাহমুদ খান খোকন নিজেকে মেলে ধরেছেন স্ব-মহিমায় এলকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজে কর্মের মাধ্যমে । মেধা-সাহস এবং দুরদর্শিতায় এ সময়ে সকলের কাছে তিনি পরিচিত খোকন ভাই হিসাবে। ইউনিয়নে যোগ্যতার মাপকাঠিতে সকলের মন জয় করে এরই মধ্যে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে সাধারণ মানুষের কাছে অতি প্রিয় নেতা হিসাবে পরিনত হয়েছেন । এরই মধ্যে এলাকার সাধারণ জনগনের মধ্যে দাবী উঠেছে খোকন ভাইকে আমাদের ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

 

জাতীর জনকের আদর্শে বিশ্বাসী হয়ে রাজনীতির পাশাপাশি ধীরে ধীরে মানব সেবায় নিয়োজিত রয়েছেন এ নেতা বিভিন্ন সময়ের কাজে কর্মে। পিরোজপুরের বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব এ কে এম এ আউয়াল এমপির সান্নিধ্যে থেকে খোকন নিজেকে রাজনীতিতে বিশেষ অবদান রাখছেন। এলাকার প্রতিটি সাধারণ মানুষের কাছে প্রিয় মানুষ । তিনি সাধারণ মানুষের মত জীবনযাপনে অভ্যস্ত । সদালাপী মাহমুদ খান খোকন সব সময় সাধারণ মানুষের উপকারে নিয়োজিত রয়েছেন। চলতি সময়ে স্থানীয় সংসদ সদস্যের অতি আস্থাভাজন হয়ে চিরাপাড়ার মানুষের কাছে অতি জনপ্রিয়তা পাচ্ছেন নিষ্ঠাবান রাজনৈতিক নেতা হিসাবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com