লাঙলের প্রতি মানুষের ভালোবাসা বেড়েছে, সাক্ষাৎকারে নুরুল ইসলাম নুরু

মাহবুবা পারভীন, নববার্তা:

জাতীয় পার্টির জনপ্রিয়তা সবচেয়ে বেশি বলে দাবি করেছেন দলটির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু। তিনি টাঙ্গাইল-৭ মির্জাপুর সংসদীয় আসনে জাপার মনোনয়ন প্রত্যাশী।

নববার্তা’র সাক্ষাৎকারে তিনি বলেন, জনগণের সেবাকে আমি ইবাদত মনে করি।অবহেলিত মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকব। জনগণই আমার শক্তি ও সাহস।

 

নুরুল ইসলাম নুরু আরও বলেন, জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। এই দল মানুষের ভাগ্যের পরিবর্তন করতে পারে। জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই দেশে পরিবর্তন ঘটাতে হবে। আর পরিবর্তন ঘটাতে দেশের মানুষ লাঙলে ভোট দিয়ে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনবে এটা আমার বিশ্বাস। লাঙলের প্রতি মানুষের ভালোবাসা বেড়েছে। জাতীয় পার্টি ক্ষমতায় আসলেই স্বস্তি আর শান্তি আসবে মানুষের মধ্যে।

নববার্তা’র বার্তা সম্পাদক এম নজরুল ইসলামের সাথে একান্ত সাক্ষাৎকারে জাতীয় পার্টির এই ভাইস চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টির জনপ্রিয়তা সবচেয়ে বেশি। পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদ সবচেয়ে গ্রহণযোগ্য ব্যক্তি। তাই জাতীয় পার্টির ঐতিহাসিক মহাসমাবেশ সফল হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যান জনসমুদ্রে পরিনত হয়েছে। আমরা প্রমাণ করেছি, আমাদের শক্তি এবং সামর্থ্য দুটোই আছে। আমরা নির্বাচনের জন্য প্রস্তুত। জাতীয় পার্টি লড়াই করে বিজয় ছিনিয়ে আনবে।

টাঙ্গাইল-৭ আসনের জাপার মনোনয়ন প্রত্যাশী নুরুল ইসলাম নুরু বলেন, চারদিকে জাতীয় পার্টির জোয়ার উঠেছে। সবাই পরিবর্তন চায়। সামনের নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় পার্টি ছাড়া কেউ জয়ী হবে না। দেশে এখন গুম-খুনের আতঙ্ক। মানুষ হতাশ, আমরাও হতাশ ছিলাম। কেউ আমাদের সঙ্গে সুবিচার করেনি। আমাদের বন্ধু কোনো দল নয়, আমাদের বন্ধু দেশের জনগণ। আমরা মানুষের সঙ্গে অন্যায় করিনি। আমাদের হাতে রক্তের দাগ নেই। আমরা ভালোবাসা দিয়ে মানুষের মন জয় করতে চাই।

নির্বাচনের হিসাব যাই হউক না কেনো সারাজীবন জনগণের পাশে থেকে কাজ করে যাবেন বলে জানিয়ে জাতীয় পার্টির এই শীর্ষ নেতা বলেন, আমি মিথ্যা আশ্বাস দিতে পারবনা, আমি এতটুকু বলতে পারি আমাকে যদি জনগণ ভোট দিয়ে জয়যুক্ত করেন, তাহলে আমি অবহেলিত এই টাঙ্গাইল-৭ আসনকে দুই বছরের মধ্যে উন্নত এলাকায় রূপান্তর করবো ইনশাআল্লাহ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com