,

ছুরি ঠেকিয়ে তরুণকে ধর্ষণ ও ভিডিও ধারণ করলো তরুণী!

ছুরি ঠেকিয়ে ১৯ বছর বয়সী এক তরুণকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। শুধু ধর্ষণেই থামেননি ওই তরুণী। লেস্টিন মেরি অপকর্ম চালানোর সময় তা মোবাইলে ভিডিও করেন এবং পীড়িত তরুণের গাড়ির মারাত্মক ক্ষতি করেন। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেন। এই অভিযোগে যুক্তরাষ্ট্রে লেস্টিন মেরি স্মিথ নামে এক তরুণীর সাজা হয়েছে।ঘটনাটি দেশটির সাগিনাব শহরের।  চলতি বছরের ১১ জানুয়ারি এ ঘটনা ঘটে।

এমলাইভ.কমের খবরে বলা হয়, গত সোমবার এ মামলার রায় দিতে গিয়ে বিচারক অ্যান্ডু বলেন, অভিযুক্ত তরুণী সেকেন্ড ডিগ্রি পর্যায়ের গুরুতর অপরাধ করেছেন।   লিস্টিন মেরি নামের ওই তরুণী ঘটনার সময়ে ওই তরুণের গাড়িরও মারাত্মক ক্ষতি করেন যে কারণে তাকে ১০০০ ডলার জরিমানাও করা হয়েছে। আর ওই তরুণকে ধর্ষণের দায়ে তাকে ৩১৩ দিন কারাবাসে থাকতে হবে। ওই সময়টায় সার্বক্ষণিক নজরদারির সুবিধার্থে তার শরীরে জিপিএস ডিভাইস লাগোনো থাকবে।

ওই তরুণ জানান, তিনি পার্কি লটে রাখা নিজের গাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় লেস্টিন জবরদস্তি তার গাড়িতে উঠে পড়ে এবং তাকে চাকু ঠেকিয়ে গাড়ির পেছনের সিটে নিয়ে যায়। সে তার মোবাইল ফোনটিও ছিনিয়ে নেয়। এসময় বাধা দিলে তার মুখে প্রচণ্ড ঘুষিও মারে তরুণি। এরপর তাকে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে। তবে লিস্টিন আদালতকে জানিয়েছেন যে ভিডিওটি ইন্টারনেট থেকে মুছে দিয়েছেন তিনি। লিস্টিন এর আগেও প্রথম ডিগ্রি স্তরের অপরাধের জন্য জেল খেটেছেন। প্রসঙ্গত, এর আগে এ ধরনের ঘটনায় গ্রেপ্তার হন ভ্যালেরিয়া নামে এক নারী। হাসপাতালে ভর্তি হওয়া মারাত্মক অসুস্থ আর আহত এক পুরুষ তার বিরুদ্ধে অভিযোগ আনেন ধর্ষণের। পরে পুলিশ ভ্যালেরিয়াকে গ্রেপ্তার করলে জানা যায়- আরও ৯ জন পুরুষের সঙ্গে তিনি এমন অপকর্ম করেছেন। সম্পর্কের জালে ফাঁসিয়ে তাদের নিজের ফ্ল্যাটে নিয়ে যেতেন তিনি। এরপর পানীয়ের সঙ্গে মারাত্মক ঘুমের ওষুধ খাইয়ে তাদের অচেতন করে ফেলতেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com