,

চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত যুবক (ভিডিও)

ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের দিউরিয়ার বানাকাটা রেল স্টেশনের। সম্প্রতি সেখানে ঘটলো এক আশ্চর্য ঘটনা। এমন ঘটনা বিশ্বে ক’টি ঘটেছে তা বোধহয় চুলচেরা হিসাব কষেই বের করতে হবে। কারণ চলন্ত ট্রেনের নিচে পড়েও প্রাণে বেঁচে যাওয়া যে সে কথা নয়! রেল স্টেশনের অপর প্রান্তের একটি প্ল্যাটফর্মে যেতে চেয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু ফুট-ওভার ব্রিজ ব্যবহারের বদলে তিনি থেমে থাকা একটি মালবাহী ট্রেনের নিচ দিয়েই পার হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

ব্যক্তিটি যখন ট্রেনের নিচ দিয়ে যেতে গেলেন, ঠিক তখনই ট্রেনটি চলতে শুরু করে। বিপদ বুঝতে পারলেন তিনি। ট্রেনের নিচ থেকে এ অবস্থায় বের হওয়ার চেষ্টা করা মানে নির্ঘাত মৃত্যু। আর কোনো উপায় খুঁজে না পেয়ে ওই অবস্থাতেই ট্রেনের নিচে রেললাইনের মাঝ বরাবর শুয়ে থাকলেন তিনি। মালবাহী ট্রেনটি মাথার উপর থেকে সরে যাওয়ার পর রেল লাইন থেকে অক্ষত অবস্থায় উঠে আসেন ব্যক্তিটি। তার নাম জানা যায়নি। তবে প্রত্যক্ষদর্শী অনেকের মতেই ব্যক্তিটি ওই সময় মাতাল অবস্থায় ছিলেন।

চলন্ত ট্রেনের নিচ থেকে বেঁচে যাওয়ার দৃশ্যটি দেখা যায় একটি ভিডিও ফুটেজে। রেল স্টেশনের এক যাত্রীর মোবাইলে ধারণ করা ভিডিওটি বেশ সাড়া জাগায় ভারতীয় সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। উপস্থিত বুদ্ধির জোরে ট্রেনের নিচে কাটা পড়ার হাত থেকে বেঁচে গেলেও, প্ল্যাটফর্ম পার হওয়ার জন্য ফুট-ওভার ব্রিজ ব্যবহার না করায় তিনি নির্বুদ্ধিতার পরিচয় দিয়েছেন।

সূত্রঃ এইবেলা

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com